আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জামালপুর পৌরসভা চ্যাম্পিয়ন

খেলায় চ্যাম্পিয়ন  দলের মাঝে পুরস্কার তুলে দেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-পল্লীর আলো

মাহমুদুল হাসান মুক্তা:
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস।
খেলার প্রথমাংশে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন মেলান্দহ উপজেলা বালিকা দল বনাম জামালপুর পৌরসভা বালিকা দল। খেলায় মেলান্দহ উপজেলা বালিকা দলকে ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জামালপুর পৌরসভার বালিকা দল।
এদিকে খেলার দ্বিতীয়াংশে জামালপুর পৌরসভার বালক দল বনাম সরিষাবাড়ী উপজেলা বালক দল অংশ নেয়। খেলায় সরিষাবাড়ী উপজেলা বালক দলকে ৫-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জামালপুর পৌরসভা বালক দল। দুটি খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মো. আব্দুল হামিদ ও জেলা ক্রীড়া অফিসার সেতু আক্তার প্রমুখ। খেলায় বিভিন্ন ক্রীড়ানুরাগী ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা অনুষ্ঠানে দুটি খেলায় অংশগ্রহণকারী বালক ও বালিকা দল বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি বলেন, খেলাধুলা করলে মন-শরীর ভালো থাকে। খেলাধুলা ও দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকার সব কিছু করে দিচ্ছেন। কে হারলো বা কে জিতলো সেটা বড় বিষয় নয়, খেলাধুলায় অংশগ্রহণই বড় কথা। এমপি শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনযোগ দেওয়ার আহ্বান জানান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …