আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বাংলার মাটিতে সর্বপ্রথম মানবতা লঙ্ঘিত করে জিয়াউর রহমান….মাইনুল হোসেন খান নিখিল

ইসলামপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। ছবি-পল্লীর আলো

নাঈম আলমগীর:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে অনেক মানবতার কথা বলেছে। বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলার মাটিতে সর্বপ্রথম মানবতা লঙ্ঘিত করেছে জিয়াউর রহমান। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরুস্কৃত করে, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের পথকে রুদ্ধ করে।
শনিবার বিকালে জামালপুরের ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী যুবলীগ ইসলামপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, মানবতা লঙ্ঘন করেছিল তারা, যারা ১৯৭১ সালে আমার মা-বোনকে ওই পাকিস্তানিদের হাতে তুলে দিয়েছিলো। নয়টি মাস আমার মায়ের উপর, বোনের উপর কি ধরনের নির্যাতন করেছিলো পাকিস্তানি দালালরা। আমার মা-বোনেরা আর্তনাদ করেছে কিন্তু পাকিস্তানি জানোয়ারদের কাছ থেকে আমার মা-বোনেরা রক্ষা পায়নি।
তিনি বলেন, বিএনপি একটি জঙ্গি সংগঠন। একাত্তরের ঘাতক দালাল রাজাকার থেকে এই দলের সৃষ্টি হয়েছে। তারা পেট্রোল বোমা মেরে অসংখ্য নিরীহ মানুষকে হত্যা করেছে। আর বিএনপির নেত্রী খালেদা জিয়া একজন মিথ্যাবাদি। তার কাজই হলো মিথ্যা বলে মানুষকে ধোঁকা দেওয়া। ক্ষমতায় এসে খালেদা জিয়া দেশের উন্নয়ন না করে দেশের মানুষের সাথে বেইমানী করেছে। আর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। যতক্ষন পর্যন্ত বঙ্গবন্ধুর কন্যার হাতে বাংলাদেশ থাকবে ততক্ষণ পর্যন্তই বাংলাদেশ নিরাপদ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কারও হাতে বাংলাদেশ নিরাপদ নয়।
সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি, জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা প্রমুখ।
সম্মেলন উদ্বোধন করেন জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ইসলাম খোকন।
ইসলামপুর উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, সহ-সম্পাদক মির্জা নাসিউল আলম শুভ্র, সদস্য শেখ রাসেল, র‌্যারিস্টার এস এম সাইফুল্লাহ কবির।
ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রথম অধিবেশন শেষে ইসলামপুরে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …