আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে ইসলামপুরে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ এর উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি-পল্লীর আলো

হাসর আলী
দেশব্যাপী বিএনপি ও জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে ইসলামপুরে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে সরকারি ইসলামপুর কলেজ মাঠ থেকে একটি বিশাল প্রতিবাদ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে থানা মোড় (বটতলা চত্বরে) এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ।
মেয়র আব্দুল কাদের সেখ বলেন, উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে আবারোও নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো ক্ষমতায় আনতে হবে।
তিনি বলেন, আমার শরীরে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি এই চেষ্টা চালিয়ে যাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আজকের এই বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। শেখ হাসিনার নেতৃত্বেই জন্যই বাংলাদেশের আজ এতো অর্জন, যেটি বিশ্বের নজর কেড়েছে।
মেয়র কাদের আরোও বলেন, আগামী দিনে এ এলাকার উন্নয়নকে আরোও ত্বরান্বিত করতে ইসলামপুর-২ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনীত করবেন আমরা সকলে তার পক্ষে কাজ করব। এসময় তিনি উপস্থিত জনতার নিকট হাত উচিয়ে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য আহ্বান জানান। প্রতিবাদ মিছিল ও সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও হাজার হাজার সাধারণ ভোটার (নারী-পুরুষ) অংশ নেন এবং আগামী নির্বাচনে জনপ্রিয় মেয়র আব্দুল কাদের সেখকে জামালপুর-২ (ইসলামপুর) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …