আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করতে চায় -শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

 ইসলামপুর উপজেলা প্রশাসন আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, অবৈধভাবে জন্ম নেওয়া বিএনপি সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দেয়। জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনী পরিবেশ ঘোলাটে করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করতে চায়।
রবিবার সকালে জামালপুরের ইসলামপুরে এম এ সামাদ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজ পরির্দশনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ দেশের জনগনকে সাথে নিয়ে মাঠ আছে এবং থাকবে। দেশের জনগনের জানমাল রক্ষা এবং উন্নয়ন, শান্তি শৃঙ্খলা নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।
দলের বিদ্রোহীদের সম্পর্কে মন্ত্রী বলেন, যারা দলের বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন এবং যারা ক্ষমা প্রার্থানা করেছেন, তাদেরকে দল থেকে ক্ষমা করা হয়েছে। আগামী নির্বাচনে কারা দলীয় মনোনয়ন পাবেন সেটা মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নিবে।
পরে তিনি ‘স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন। এছাড়া শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি জামালপুরের বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ, ইউনাইটেড পাবলিক স্কুল এন্ড কলেজ ও হাসিল স্কুল এন্ড কলেজ পরিদর্শণ করেন। এর আগে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি। পরিদর্শণকালে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি, বেগম হোসনে আরা এমপি, জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …