আজঃ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
‘বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান, এ স্লোগানে শুক্রবার বাদ জুম্মা জামালপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের বামুনপাড়া নবী প্রেমিক তৌহিদী জনতার ব্যনারে বিক্ষোভ মিছিল ও নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ জনতা।
১২নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ থেকে দলে দলে মুসল্লিরা তিরুথা বটতলা বাজারে সমবেত হন। পরে তিরুথা-বামুনপাড়া সমন্বিত জামে মসজিদের ইমাম মোজাম্মেল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।
পুলিশ এবং সাংবাদিক ও মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের অনুরোধে মিছিলটি শহরের অভিমুখে না গিয়ে বাইপাস মোড়ে শেষ হয়। এখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ। এতে সভাপতিত্ব করেন হযরত মৌলানা আলাউদ্দিন। সমাবেশে বক্তারা বিশ্বের সর্বকালের সর্বশ্রেষ্ট মহমানব ইসলাম ধর্মের প্রবক্তা হযরত মোহাম্মদ (সা.) ও আয়েশা সিদ্দিকা (রা.) কে নিয়ে কূরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে এবং ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালকে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। দাবি আদায় না পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন তারা।
পরে সারাদেশে বন্যার্ত মানুষের হেফাজত কামনা এবং বিশ্ব মুসলিম জাহানের শান্তি ও স্থিতিশীলতা ও গোটা মানবজাতির ওপর থেকে সকল ধরনের আজাব-গজব থেকে মুক্তির প্রার্থনায় মোনাজাত করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …