আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মহানবীকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্যের প্রতিবাদে জামালপুরে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:

মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রা.) এর শানে সম্প্রতি ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক কুরুচিপুর্ণ ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইত্তেফাকুল উলামা।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের স্টেশন বাজার এলাকা থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে বকুলতলা চত্বরে গিয়ে শেষ হয়।
এর আগে জেলা ইত্তেফাকুল উলামা জামালপুর জেলা শাখার সভাপতি মুফতি মাওলানা শামসুদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আবুল কাশেম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা মেরাজুর রহমান, মাওলানা হাসান আলী, হাফেজ মাওলানা মোহাম্মদ আলী খান, মুফতি মোস্তফা কামাল ও মাওলানা মাসউদ হোসাইন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তিকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানানো হয়। বক্তারা আরও বলেন, মহানবী (সা.) কে নিয়ে ভারতে কটুক্তি করা হলেও মুসলমানদের বাংলাদেশে সরকারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোন নিন্দা জানানো হয়নি। অবিলম্বে ভারতের সকল পণ্য বয়কট করে সংসদে এর নিন্দা জ্ঞাপন করার আহবান জানান বক্তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …