আজঃ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে অবহিতকরণ মৌলিক প্রশিক্ষণ শুরু

মাদারগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবদের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত অবহিতকরণ শীর্ষক মৌলিক প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার ইন্সটিটিউট এর সহযোগিতায় পরিষদের খরকা হলরুমে ৩ দিনব্যাপি এ প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল।
এসময় ইউনিয়ন পরিষদের কার্যবিধিমালা, পরিষদের সভা, ওয়ার্ড সভার কার্যাবলী, সভা পরিচালনা অনুশীলন ও স্থায়ী কমিটির গঠন ও কার্যাবলী বিষয়ে প্রশিক্ষণ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল। ইউনিয়ন পরিষদের সম্পদ ও সম্পত্তিসমুহ, আয়ের উৎসসমুহ, সম্পদ ব্যবস্থাপনা ও রেজিষ্ট্রারসমুহ বিষয়ে প্রশিক্ষণ করান সহকারী কমিশনার (ভূমি) আমেনা খাতুন।
ইউনিয়ন পরিষদের সচিব, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ও গ্রাম পুলিশের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে প্রশিক্ষণ করান উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. তৌফিকুল ইসলাম খালেক। এসময় ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবরা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। আগামী ২৭ অক্টোবর প্রশিক্ষণের সমাপনী হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …