আজঃ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে নানা আয়োজনে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত

মাদারগঞ্জে প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা পরিষদের চত্বর থেকে শুরু হয়ে পৌরসভা মোড় প্রদক্ষিণ করে খরকা হলরুমে গিয়ে শেষ হয়। পরে খরকা হলরুমে শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, প্রশাসন, পৌরসভা, সাব রেজিস্ট্রার অফিসহ বিভিন্ন দপ্তর।
শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল। ভারপ্রাপ্ত ইউএনও আমেনা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. তৌফিকুল ইসলাম খালেকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, বালিজুড়ী এফ এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই বুলু, বীর মুক্তিযোদ্ধা মুনজুরুল ইসলাম মজনু তরফদার প্রমুখ। আলোচনা শেষে ইসলামিক ফাউন্ডেশন মাদারগঞ্জের আয়োজনে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে চিত্রাঙ্কণ, ছড়া, কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। সবশেষে কেক কেটে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন করা হয়। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …