আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
জামালপুরের মেলান্দহে অটোরিকশাচালক মো. নাজমুল হোসেন হত্যা মামলার প্রধান আসামী মাসুদ ওরফে মামুনকে নারায়ণগঞ্জের লামাপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে জামালপুর পিবিআই।
গ্রেফতারকৃত মামুন মেলান্দহ উপজেলার মহিরামকুল গ্রামের মৃত বিল্লাল হোসেনর ছেলে। সোমবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে।
রবিবার সকালে সাড়ে ৮টার দিকে বিল থেকে নাজমুল হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুল হোসেন মেলান্দহ উপজেলার মহিরামকুল এলাকার আবুল হোসেনের ছেলে।
পিবিআই জামালপুরের পুলিশ সুপার সালাহ উদ্দীন জানান, নাজমুল শনিবার রাতে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হলে মহিরামকুল থেকে ২শ টাকা ভাড়ায় মাসুদ ওরফে মামুন ব্যাটারি চুরির উদ্দেশ্যে অটোরিকশা ভাড়া করে। পরে তাকে হত্যা করে তার লাশ বিলের পানিতে ফেলে ব্যাটারি নিয়ে পালিয়ে যায়। হত্যাকান্ডের পর সে নারায়ণগঞ্জে পালিয়ে ছিল।

পিবিআই জামালপুরের পুলিশ সুপার সালাহউদ্দীন বলেন, মেলান্দহ উপজেলার বাগবাড়ী এলাকার বিল থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধারের খবরে পিবিআইয়ের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে হত্যাকান্ডের তদন্ত শুরু করি। তদন্তে হত্যার মূল আসামিকে শনাক্ত করা হয়। তাকে গ্রেফতারের অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। সে হত্যার কথা স্বীকার করেছে। ব্যাটারি চুরির করার জন্য নাজমুলকে হত্যা করেছে মাসুদ ওরফে মামুন। নামজুলের পরিবার হত্যাকারীর ফাঁসি দাবি জানিয়েছেন।
এই ঘটনায় নাজমুল হোসেনের বাবা আবুল হোসেন বাদি হয়ে অজ্ঞাত আসামি করে মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করেছেন। পিবিআই জানিয়েছেন, আসামিকে মেলান্দহ থানায় সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …