আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

মেলান্দহ প্রতিনিধি:
মেলান্দহে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।
মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার মো. সেলিম মিঞার সভাপতিত্বে ও মেলান্দহ থানার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান ডা. ইউনুস আলী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগন, উপজেলা আইনশৃংখলা কমিটির সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে বিস্তার আলোচনা হয়। মেলান্দহ থানার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলাম থানা এলাকায় গরু চুরি, বাল্যবিবাহ, আত্মহত্যা প্রতিরোধে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এলাকায় মাদক ও জুয়া মুক্ত করা সম্ভব মর্মে অভিমত ব্যক্ত করে মাদক ও জুয়া মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …