আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি আটক

রুহুল আমিন রাজু
জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মল্লিকাডাঙ্গা গ্রামের মৃত বেনু শেখের ছেলে আছমত আলী (৩২) এর বসতবাড়ির উঠানে রাত আনুমানিক ৫টার দিকে ৮/১০ জনের মত একদল জুয়াড়ি জুয়া খেলা অবস্থায় জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করেছে। আটককৃতরা হলেন মেলান্দহ পৌরসভার চাকদহ গ্রামের মো. রব্বানী (৩৮), সপেন মন্ডল (৩৩), মো. আসলাম শেখ (৩২), মো. সাইফুল শেখ (৪০), মল্লিকাডাঙ্গা গ্রামের বাসিন্দা মো. রুবেল মিয়া (৩০) ও একই গ্রামের বাসিন্দা চান মিয়া।
জানা গেছে, জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর দিকনির্দেশনায় জেলা ডিবি পুলিশের ওসি আরমান আলীর সার্বিক তত্ত¡াবধনায় এসআই জুবাইদুল হক ও এএসআই তানভীর আহমেদ সঙ্গীয় ফোর্সসহ একদল গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৬জন জুয়াড়িকে আটক করে এবং বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার আটককৃত ৬ জুয়াড়িদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে জেলা ডিবি পুলিশের ওসি আরমান আলী জানান, জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …