আজঃ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে মা সমাবেশে ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

রুহুল আমিন রাজু:
মেলান্দহে আন্তর্জাতিক নারী দিবস মঙ্গলবার সকালে মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়ন আওতাধীন বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় এএমসি’র কমিটির নেতৃবৃন্দ, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী এবং শিক্ষার্থীদের অভিভাবক মা সমাবেশ’র পক্ষ থেকে জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ উপজেলা শাখার সভাপতি নাংলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কিসমত পাশাকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়।
মা সমাবেশে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কিসমত পাশা বলেন, যে জাতি যত উচ্চ শিক্ষায় শিক্ষিত, সে জাতি তত উন্নত। মা’দের উদ্দেশ্যে বলেন, আপনারাই পারেন দেশকে উন্নত শিখরে আরোহন করতে। নারীরা পুরুষদের তুলনায় অনেক এগিয়ে।
অত্র শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি মো. শাহজাহান আলী আকন্দের সভাপতিত্বে ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান মুহাম্মদ আমিনুল ইসলামের উপস্থাপনায় বক্তব্য রাখেন এসএমসি’র সহ-সভাপতি মোবারক হোসেন, ইউপি সদস্য মো. আশরাফ আলী ও ইউপি সদস্য মাহবুবুর রহমান, ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি কামরুল হাসান ও ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল হালিম প্রমুখ। মা সমাবেশে এ সময় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মো. মাজহারুল ইসলাম, মো. আমিনুল ইসলাম বাবু, হোসনেয়ারা ইয়াছমিন মিনু, তাছলিমা নাজনীন ও দপ্তরী কাম-প্রহরী আব্দুল মমিন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …