আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহে মির্জা আজম এমপির জন্মদিন উপলক্ষে মাদ্রাসার শিক্ষার্থীদের দোয়া ও মিলাদ মাহফিল

 মেলান্দহে মির্জা আজম এমপি’র জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
আধুনিক জামালপুরের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি ৬২ তম জন্মদিন উপলক্ষে মেলান্দহে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার উপজেলার জালালপুরে ফজর উদ্দিন মির্জা কাশেম উচ্চ বিদ্যালয় মাঠে আলহাজ্ব মির্জা আজম এমপি’র দীর্ঘায়ু কামনা করে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বিভিন্ন মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা।


জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন জেলা তাঁতী লীগের সাবেক আহবায়ক, সাবেক ছাত্রনেতা এস এম বদরুদ্দোজা (পিএফ)।


এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল বারেক, মেলান্দহ উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সামছুজ্জামান মুবিন, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী প্রভাকর বসু আকাশ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রনয় খান রানা, উপজেলা তাঁতী লীগের সাবেক যুগ্ম আহবায়ক রহুল আমিন চৌধুরী, মোস্তফা শেখ, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ইসমাইল হোসেন ইসরাফিল প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিলে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …