আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মেলান্দহ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রুহুল আমিন রাজু
বাংলাদেশ ছাত্র লীগ মেলান্দহ উপজেলা শাখার বার্ষিক সম্মেলন আগামী ৩০ জুলাই ২০২২ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে সফল ও স্বার্থক করতে বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা, পৌর সভা ও ইউনিয়ন শাখার সম্মেলনকে সফল, স্বার্থক করতে ও সংগঠনের সাংগঠনিক কাঠামো গতিশীল, শক্তিশালী করতে মূলত প্রস্তুতিগ্রহণ কল্পে ছাত্রলীগ নেতাকর্মীদের অংশগ্রহণের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র আলহাজ্ব শফিক জাহেদী রবিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, দপ্তর সম্পাদক সাঈদ বুলবুল আহমেদ এবং জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম বাবু ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি প্রমুখ।
বর্ধিত সভার সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ আল আমিন ও সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ আল রহমান আপন।
উল্লেখ্য, বর্ধিত সভায় উপজেলার ১১টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এবং পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ বার্ষিক সম্মেলনকে সফল ও স্বার্থক করতে গঠন মূলক মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …