আজঃ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ময়মনসিংহে জয়নুল উৎসবে জামালপুর উদীচীর ক্ষুদে শিল্পী সিদ্ধার্থ পুরস্কৃত

 বিজয়ী সিদ্ধার্থের সাথে উদীচী সভাপতি এবং তার পিতা ও শিক্ষক। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহ ব্রহ্মশৈলী আয়োজিত ছোটদের জয়নুল উৎসব ২০২৩ উপলক্ষে অর্কপ্রিয়া ধর সৃজা স্মৃতি পুরস্কার চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিয়ে জামালপুর উদীচীর ক্ষুদে চিত্রশিল্পী সিদ্ধার্থ সুত্র ধর ‘ঙ’ গ্রুপ থেকে দ্বিতীয় স্থান লাভ করে। পুরস্কার হিসেবে নগদ সাত হাজার টাকা এবং সনদপত্র লাভ করে।
উদীচী জামালপুর জেলা সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল বলেন, এ ছেলেটি চিত্রাঙ্কনে অনেক মেধাবী। তাকে ঠিক মতো পরিচর্যা করতে পারলে একদিন অনেক বড়মাপের শিল্পী হবে।
সিদ্ধার্থের শিক্ষক পিতা সমর সুত্রধর বলেন, আমার ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র। সে স্কুলের পড়ার চেয়ে আঁকাআঁকিতে বেশী মনোযোগী। আমরা এ ব্যপারে তাকে উৎসাহিত করি। পাশাপাশি পড়ালেখাতে তার ফলাফল ভালো।
উদীচীর অঙ্কন শিক্ষক এবং এম এ রশিদ মেমোরিয়াল একাডেমির সহকারী শিক্ষক সোহেল রানা তার প্রিয় ছাত্র সিদ্ধার্থের ব্যপারে বলেন, তার মনোযোগ এবং অঙ্কনের প্রতি প্রবল আগ্রহ ছেলেটিকে অনেকদূর নিয়ে যাবে। অসংখ্য প্রতিযোগীর মাঝে সিদ্ধার্থের বিজয় লাভ আমাদের মুখ উজ্জল করেছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …