আজঃ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

রামরামপুর পানাতিয়া পাড়া যুব উন্নয়ন ক্লাবের কমিটি গঠন

বকশীগঞ্জ প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে একদল প্রতিষ্ঠিত যুবকদের নিয়ে গঠন করা হয়েছে রামরামপুর পানাতিয়া পাড়া যুব উন্নয়ন ক্লাব। সেবার মানসিকতা নিয়ে অসহায়, দরিদ্র পরিবারের পাশে পাশে দাঁড়িয়ে সামাজিক কর্মকান্ড পরিচালনা করার প্রত্যয় নিয়ে সম্প্রতি ১১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এই কমিটিতে মো. আনিছুর রহমান আনিছকে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারণ সম্পাদক করা হয়।
নবগঠিত কমিটির সভাপতি মো. আনিছুর রহমান আনিছ জানান, রামরামপুর পানাতিয়া পাড়া এলাকার ঢাকায় বসবাসকারী ঝুঁট ব্যবসায়ী ও ইতিবাচক মনোভাবী তরুনদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। এখানে যাদের সদস্য করা হয়েছে তারা সবাই সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে মানুষের সেবাই নিয়োজিত থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। আমরা দারিদ্র্য পীড়িত মানুষের কষ্টের সময় পাশে থাকতে চাই।
এই কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব জানান, যেসব পরিবার তাদের কন্যা দায়গ্রস্ত মেয়েকে বিয়ে দিতে পারেন না আমরা সেই পরিবারের পাশে দাঁড়াবো। সাধ্যমত চেষ্টা করব সেই পরিবারের উপকার করতে। এছাড়াও শীতবস্ত্র বিতরণ সহ সব ধরণের সামাজিক কর্মকান্ড পরিচালিত হবে এই কমিটির মাধ্যমে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …