আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বরুয়াজানী গ্রামের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৪টা ৩০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ১৫ অক্টোবর সকাল ৯টায় নালিতাবাড়ী পৌরশহরে আব্দুল হাকিম স্মৃতি উচ্চবিদ্যালয় মাঠে ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ২য় নামাজে জানাজা নিজ গ্রাম বরুয়াজানী হাসান উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এসময় বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীনের উপস্থিতিতে নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হকের নেতৃত্বে পুলিশ সদস্যরা গার্ড অব অনার প্রদান করেন। এসময় নালিতাবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, উপজেলা চেয়ারম্যান মোখছেদুর রহমান লেবু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু, সহসভাপতি প্রিন্সিপাল মুনীরুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানাজা নামাজ শেষে বীর মুক্তিযোদ্ধাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। ভারতীয় প্রশিক্ষণপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মৃত্যুকালে স্ত্রী, তিন কন্যা ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মৃত্যুতে আমরা হারালাম একজন দেশ প্রেমিককে। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং পরিবার যেন এই শোক কেটে উঠতে পারে মহান স্রষ্টার কাছে নিবেদন করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …