আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে আমানত বুঝে নিতে বললেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি
আপনাদের দেওয়া আমানত আপনাদেরকে বুঝিয়ে দিলাম, আপনারা বুঝে নিবেন। আমি আপনাদের জন্যই কাজ করি। রোববার শেরপুরের নালিতাবাড়ী নির্বাচনী এলাকায় মেধাবী শিক্ষার্থীদের অর্থ এবং বিনামুল্যে কৃষকদের মাঝে বীজ বিতরণ করতে এসে বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি ।
এসময় নালিতাবাড়ী উপজেলার নি¤œ মাধ্যমিক, মাধ্যমিক ও সমমান দাখিল মাদ্রাসার সকল মেধাবী শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন গোরস্থান ও শ্মশানের মাটি ভরাটের জন্য নগদ অর্থ এবং চেক বিতরণ করেন। এছাড়াও উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে বিজ বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী।
নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চ ও উপজেলা পাবলিক অডিটোরিয়ামে এসব অনুদানের চেক ও বীজ বিতরণ করেন তিনি।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক ও সার বিতরণ করেন। ওই সময় উপজেলার মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চুয়াল্লিশ লক্ষ টাকা, নি¤œ মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চার লক্ষ আশি হাজার টাকা, ঐচ্ছিক তহবিল কর্তৃক শ্মশান ও গোরস্থানের মাটি ভরাটের লক্ষে পাঁচ হাজার টাকা করে মোট দুই লক্ষ আশি হাজার টাকা, প্রেসক্লাব কল্যাণ তহবিলে এক লক্ষ দুই হাজার টাকা সহ সর্বমোট বায়ান্ন লক্ষ বাষট্টি হাজার টাকার চেক বিতরণ করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, সহ সভাপতি ইছমত আরা আসমা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন,সারোয়ার আহাম্মেদ স্বপ্ন।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সদস্য -অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …