আজঃ বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে কিশোরীকে অপহরণ-ধর্ষণের মামলায় যুবকের ৪৪ বছর সশ্রম কারাদণ্ড 

শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরে কিশোরীকে অপহরণ ও ধর্ষণের মামলায় টুটুল মিয়া নামে এক যুবকের ৪৪ বছর সশ্রম কারাদণ্ড দি‌য়ে‌ছেন আদালত।  বৃহস্পতিবার দুপু‌রে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আখতারুজ্জামান একমাত্র আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, সদর উপজেলার নাওভাঙ্গা গ্রামের দিলহাস উদ্দিনের ছেলে টুটুল। ২০২০ সালের ১২ মে সদর উপজেলার রঘুনাথপুর শোলারচর গ্রামের মেয়ে ও ভীমগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী নানার বাড়ি থেকে নিজ বাড়ি যা‌চ্ছিল।

এসময় তাকে জোরপূর্বক অপহরণ করে একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে যায় টুটুল মিয়া। পরে কিশোরীর বাবা বাদী হয়ে ১৪ মে টুটুল মিয়া এবং তার এক ছোটভাই ও মা-বাবাসহ ৪ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় পরদিন অপহৃতা কিশোরীসহ গ্রেফতার হন টুটুল মিয়া। তদন্ত শেষে একই বছরের ২৬ সেপ্টেম্বর একমাত্র টুটুল মিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে থানা পুলিশ। পরবর্তীতে জামিনে গিয়ে পলাতক হয় টুটুল। বিচারিক পর্যায়ে বাদী, ভিকটিম ও চিকিৎসকসহ ৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …