আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ভারতীয় মদসহ মাদক কারবারি আটক

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে ৯১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় রুবেল মিয়া (৩০) নামের এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুরের একটি আভিযানিক দল। মঙ্গলবার ভোররাতে উপজেলার পুর্ব সমশ্চুড়া এলাকা থেকে রুবেল মিয়াকে আটক করা হয়। রুবেল পোড়াগাঁও ইউনিয়নের সমশ্চুড়া গ্রামের বিল্লাল হোসেনের পুত্র।
সুত্র জানায়, সোমবার দিবগত রাত ১২টা ৫০ মিনিটে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের পুর্ব সমশ্চুড়া এলাকায় আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ ক্রয়-বিক্রয় হচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জামালপুরের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ৯১ বোতল বিদেশী মদসহ মাদক কারবারী রুবেল মিয়াকে আটক করা হয়। আসামী রুবেলের কাছ থেকে একটি বাটন মোবাইল সেট (সীমসহ) এবং মাদক বহনকৃত একটি ইজিবাইক উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত আমদানী নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক বাজার মূল্য ৪৫ হাজার ৫০০ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …