আজঃ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে মাদক মামলার আসামী গ্রেপ্তার

শেরপুর  প্রতিনিধি:
শেরপুরে আদালত চত্বর থেকে হাতকড়াসহ পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালানোর ৩ ঘন্টা পর মো. আব্দুস সালাম (২৫) নামে মাদক মামলার এক আসামিকে আবারও অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে সদর উপজেলার পাকুড়িয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। সালাম সদর উপজেলার ইলশা গ্রামের নামাপাড়া গ্রামের মো. গুঞ্জর আলীর ছেলে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ জুন রবিবার বিকেলে ২৪ গ্রাম হেরোইনসহ শেরপুর সদর উপজেলার জঙ্গলদী আমতলা চৌরাস্তা এলাকা থেকে আব্দুস সালামকে আটক করে র‌্যাব-১৪। পরে সোমবার তাকে মাদক আইনের মামলাসহ সদর থানা পুলিশে সোপর্দ করা হয়। সদর থানা পুলিশ সালামকে রিমান্ডসহ মাদক আইনের মামলায় আদালতে সোপর্দ করলে আদালত ২১ জুন সোমবার রিমা- শুনানীর দিন ধার্য করে তাকে জেলা কারাগারে পাঠায়। সোমবার সকাল ১১টার দিকে পুলিশ রিমা-ের আবেদনের শুনানীর জন্য আব্দুস সালামকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে যাওয়া হলে আদালত চত্বর থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায় সে।
পরে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহম্মেদ ও কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হকের নেতৃত্বে সদর থানা পুলিশের সর্বাত্মক অভিযানে পালানোর ৩ ঘন্টার মধ্যেই সদর উপজেলার পাকুড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, সালাম পালানোর পরপরই আমরা অভিযানে নামি। পালানার দুই থেকে আড়াই ঘন্টার মধ্যেই তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন, এ ঘটনায় কারো গাফিলতি আছে কিনা সেজন্য একটি তদন্ত কমিটি গঠন করা হবে। কারো গাফিলতি প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা নেওয়ার সুপারিশ করা হবে বলেও জানান তিনি।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …