আজঃ শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে র‌্যাবের অভিযানে ৫০বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার-১

হাফিজুর রহমান লাভলু:
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় ৫০ বোতল বিদেশী মদসহ ফিরোজ মিয়া (৩৮) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ১৯ মার্চ শনিবার সন্ধ্যায় উপজেলার নলকুড়া ইউনিয়ন পরিষদের সন্মুখ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফিরুজ মিয়া জেলার নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মৃত নুর বক্সের ছেলে।
র‌্যাব-১৪ এর সুত্রে জানা গেছে, শনিবার বিকেলে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা’র উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়ন পরিষদের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ফিরোজ মিয়াকে ৫০ বোতল বিদেশী মদ সহ গ্রেপ্তার করা হয়। যার আনুমানিক বাজার মুল্য ২৬ হাজার টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত ফিরোজ দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলা বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামী ফিরোজের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তাকৃত ফিরোজকে রবিবার সকালে শেরপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।
র‌্যাব-১৪এর জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …