আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ১০ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি
শেরপুর জেলার শ্রীবরদী থানা পুলিশের অভিযানে নিষিদ্ধ ভারতীয় ১০ বোতল মদসহ সাইফুল ইসলাম (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার ভোরে রাণীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী পাহাড়ি গ্রাম রাঙ্গাজান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাইফুল উপজেলার সীমান্ত জনপদের খাড়ামোড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।
পুলিশ সূত্র জানায়, মাদকমুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএমের নির্দেশনায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের তত্ত্বাবধানে এসআই নুর ইসলামের নেতৃত্বে এএসআই বিপুল সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় রোববার রাতভর মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রাঙ্গাজান গ্রামের শশুর বাড়ীর সামনের রাস্তা থেকে সোমবার ভোরে ভারতীয় ব্যান্ডের রয়েল টাচ ১০ বোতল মদসহ সাইফুলকে গ্রেপ্তার করে।
স্থানীয়রা জানায়, সাইফুল দীর্ঘদিন যাবত ওই সীমান্ত এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল। আইনশৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে চলছিল তার মাদক ব্যবসা।
শ্রীবরদী থানার এস আই মো নুর ইসলাম বলেন, অনেক আগে থেকেই আমাদের কাছে তথ্য ছিল সাইফুল মাদক ব্যবসা করে আসছে। সে বেশ কিছুদিন যাবত পুলিশের নজরদারিতে ছিল। অবশেষে তাকে মদসহ গ্রেপ্তার করা হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ স্লোগানকে সামনে রেখে আমরা মাদক মুক্ত শ্রীবরদী উপজেলা গড়ার প্রত্যয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি। গ্রেপ্তারকৃত সাইফুল দীর্ঘদিন যাবত সীমান্ত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে। ৬ ফেব্রুয়ারি সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …