আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়িতে অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরের সরিষাবাড়িতে শীতার্ত অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চৌখা হোসেন আলী সাকিব সিদ্দিক এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে ঢাকাস্থ জামালপুর সমিতি ও ভাটারা সমিতি।
জামালপুর সমিতির সদস্য ও দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জামালপুর সমিতির সাংগঠনিক সম্পাদক সোহেল তরফদার, ভাটারা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী এম এ মান্নানসহ অন্যান্যরা। এ সময় বক্তারা বলেন, সমাজের পিছিয়ে পড়া অনগ্রসর, অসহায়, হতদরিদ্র জনগোষ্ঠীর তীব্র শীতের কষ্ট লাঘবের জন্য তাদের পাশে এসে আমরা দাড়িয়েছি। শীত থেকে রক্ষা পেতে নি:স্ব এসব মানুষের মধ্যে উষ্ণতা ছড়াতে কম্বল বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। ঢাকাস্থ জামালপুর সমিতির উদ্যোগে জেলার সাত উপজেলায় আগামী এক সপ্তাহের মধ্যে ১০ হাজার জনের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হবে। পরে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …