আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়ীতে এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

মোস্তাক আহমেদ মনির:
জামালপুরের সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির পিতা প্রয়াত এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে শনিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। সকালে স্মৃতি সংসদ কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারনের মধ্য দিয়ে শুরু করে মিলাদ মাহফিল, প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানী, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, মরহুমের নিজবাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল শেষে স্মরণসভা অনুষ্ঠিত হয়।
স্মরণসভায় বক্তব্য রাখেন এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ছেলে মহামান্য হাইকোর্টের বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …