আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সিলিং ফ্যানে আহত মুরাদ হাসান এমপি

মোস্তাক আহমেদ মনির:
চিকিৎসা নিতে আসা বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে সিলিং ফ্যান পড়ে কপাল ফাটল সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির। বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও হাসপাতাল সুত্রে জানা যায়, স্থানীয় সংসদ সদস্য এবং সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবৎ উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ী অবস্থান করছেন। বৃহস্পতিবার রাতে বাসার নিচে সামনে বৈঠকখানায় নেতাকর্মীদের সাথে আলোচনা করছিল। এসময় চিকিৎসা নিতে আসা বৃদ্ধের ব্যবস্থাপত্র করার সময় ফ্যানে বিকট শব্দ হয়। পরে উপরে সিলিংফ্যান জিআইতার ছিড়ে ঝুলতে দেখতে পান তিনি। এসময় বৃদ্ধকে বাঁচাতে গেলে তার মাথার উপর ফ্যান ছিড়ে পড়ে। এতে কপালে আঘাত লেগে তিনি গুরুতর আহত হন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী বলেন, সিলিং ফ্যান ছিড়ে পড়ে ডা. মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালে একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়ীতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। এসময় কপালে আঘাত লাগায় তিনটি সেলাই দেওয়া হয়। নিজ বাড়ীতেই চিকিৎকের পর্যবেক্ষণে আছে তিনি।
এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপি মহোদয়ের কপাল ফেটে যায়। তবে এখন বর্তমানে তিনি আশংকামুক্ত রয়েছেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …