আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

হোটেল শ্রমিক লীগ কর্মচারী ও নাইট রিক্সাচালকসহ ৮০০ জন পেলো মেয়র ছানু’র ঈদ উপহার

জামালপুরে হোটেল শ্রমিক লীগের কর্মচারী ও নাইট রিক্সাচালকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু। ছবি-পল্লীর আলো

মেহেদী হাসান:
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু’র ব্যক্তিগত উদ্যোগে জামালপুর পৌর শহরের হোটেল শ্রমিক লীগের কর্মচারী ও নাইট রিক্সা চালক সহ ৮০০ জনের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু এর সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হাজী দিদার পাশা, জামালপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর বিজু আহমেদ, কাউন্সিলর আলী আজাদ মোল্লা, কাউন্সিলর রাজীব সিংহ সাহা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী টিপু সুলতান, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমী, পৌর যুব মহিলা লীগের সভাপতি সায়মা হামজা সিমি, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার প্রমূখ।
জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, আমি অনেক আগে থেকেই বিভিন্ন উৎসবে অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে তাদের আমার সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছি। তারই ধারাবাহিকতায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এবার হোটেল শ্রমিক লীগের ৬০০ জন কর্মচারীদের মাঝে এস খাদ্য সামগ্রী বিতরণ করছি।

তিনি আরও বলেন, এরআগে করোনায় ক্ষতিগ্রস্থ গরীব, অসহায় ও কর্মহীন লক্ষাধিক মানুষকে দফায় দফায় খাদ্য সহায়তা প্রদান করেছি। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও বিপুল সংখ্যক মানুষকে সহায়তা প্রদান করা হয়েছে। প্রত্যেকটি ঈদ ও উৎসবে ব্যক্তিগত উদ্যোগে এভাবেই সব সময় মানুষের পাশে থাকবো। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন পৌর মেয়র।
ঈদ উপহার হিসেবে প্রতিজনকে ৫ কেজি চাল, ১ কেজি আতপ চাল, আধা কেজি সয়াবিন তেল, আধা কেজি চিনি, আধা কেজি লবণ, ১ টি সেমাই এর প্যাকেট, ২ টি দুধের প্যাকেট, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও ১ টি করে সাবান দেওয়া হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …