আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দেশকে মাদক মুক্ত করতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই… এমপি মুরাদ

 সরিষাবাড়িতে জাতীয় স্কুল-মাদরাসা ও কারিগরি পর্যায়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ডা. মুরাদ হাসান এমপি। ছবি-পল্লীর আলো

মোস্তাক আহমেদ মনির:
সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব। তিনি খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়েছেন। তরুণ প্রজন্মকে উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে তুলতে দেশে ক্রীড়া অবকাঠামো তৈরি করছেন। খেলাধুলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই।
শুক্রবার সকালে জামালপুরের সরিষাবাড়ীর গণময়দান মাঠে ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা ও কারিগরি পর্যায়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি।
মুরাদ হাসান আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এজন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদেরকেও খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবলমাত্র খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে।
এসময় উপস্থিত হিসেবে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুহাব্বত কবীর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …