আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

অসহায় পরিবারকে রিক্সা উপহার দিলেন পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু

 অসহায় গোলাম রসুলকে রিক্সা উপহার দেন পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
অটো রিক্সা চুরি যাওয়ার ঘটনা জানার পর সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু। রবিবার দুপুরে জামালপুর পৌরসভা কার্যালয়ের সামনে এ রিক্সা উপহার দেওয়া হয়। রিক্সা উপহার পাওয়া ব্যক্তি জামালপুর পৌরসভার পাথালিয়া গ্রামের গোলাম রসুল। এ সময় জামালপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ অন্যানরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, রিকশাচালক গোলাম রসুল ঋণ করে ব্যাটারিচালিত রিকশা কিনে জামালপুর শহরে রিক্সা চালিয়ে সংসার চালাতেন। গত ৮ মাস আগে তার রিকশাটি চুরি হয়ে যায়। পরে একেবারেই অসহায় হয়ে পড়েন এই পরিবারটি।
বিষয়টি জানার পর জামালপুর পৌরসভার মানবিক মেয়র খ্যাত আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু রিক্সা কিনে দেওয়ার আশ্বাস দেন। যার পরিপ্রেক্ষিতে রবিবার দুপুরে তার হাতে ব্যাটারিচালিত রিক্সার চাবি তুলে দেন তিনি।
ব্যাটারিচালিত রিকশা পেয়ে রিকশাচালক গোলাম রসুল জানান, রিকশা হারানোর পর থেকে তার ও পরিবারের সদস্যদের অনাহারে, অর্ধাহারে দিন কেটেছে। রিকশা ছিল তার বেঁচে থাকার একমাত্র অবলম্বন। মেয়র এভাবে যে তাকে রিক্সা উপহার দিবেন তা তিনি কখনও ভাবেননি। রিকশা পেয়ে আবেগে আপ্লুত হয়ে মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু এর এই সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান তিনি।
উল্লে¬খ্য, জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু পৌরসভার দায়িত্ব গ্রহণের পর ১৭টি অটো রিক্সা হত দরিদ্র রিক্সাচলকদের উপহার দিয়েছেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …