আজঃ বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

আমেরিকা প্রবাসী দুই বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে জামালপুর প্রেসক্লাব

প্রবাসী দুই বীর মুক্তিযোদ্ধাকে ফুলেল শুভেচ্ছা জানান জামালপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ। ছবি-পল্লীর আলো

আলী আকবর:
আমেরিকা প্রবাসী দুই বীর মুক্তিযোদ্ধাকে জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধারা হলেন, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা ও কানাডা সংস্করণের নির্বাহী সম্পাদক সাংবাদিক লাভলু আনসার ও জামালপুর সমিতি যুক্তরাষ্ট্রের সাবেক সভাপতি ও ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা মো. নাজমুল হক।
সাংবাদিক লাভলু আনসার আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি এবং জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে অতীতে দায়িত্ব পালন করেছেন।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথিবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সুশান্ত দেব কানু, সুজিত রায়, বজলুল রহমান, জাহাঙ্গীর সেলিম, অধ্যাপক মো, সুরুজ্জামান, আনোয়ার হোসেন মুক্তা, মাহফুজুর রহমান, সাঈদ পারভেজ তুহীন, আয়নাল হক কালাচাঁন, মনজুরুল হক, রাসেদুল ইসলাম রাসেল, মিঠু আহমেদ ও মাহমুদুল হাসান মুক্তা সহক্লাবের অন্যান্য সদস্যরা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …