আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে নিজের পুরুষাঙ্গ নিজেই কাটলো মাদকাসক্ত যুবক

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় মিসকিন (৩৫) নামে এক মাদকাসক্ত যুবক তার পুরুষাঙ্গ কেটে ফেলেছে নিজেই। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাংশা ইউনিয়নের উত্তর গান্ধিগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। মিসকিন একই গ্রামের টগর আলীর ছেলে।
মিসকিনের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, ১ ছেলে ১ মেয়ের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাজা সেবন করে অনেকটা হিতাহিত জ্ঞানশূন্যের মধ্যে জীবন যাপন করে আসছে। অপরদিকে তার সংসারে আর্থিক অবস্থাও স্বচ্ছল নয়। বিভিন্ন কারণে মিসকিনের বিবাহের পর তার স্ত্রীর সাথে ২/৩ বার বিবাহ বিচ্ছেদ ঘটলেও পূণরায় সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রী তার সংসারে ফিরে আসে। বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ীর পাশে জঙ্গলে গিয়ে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে নিজেই। পরে সন্ধ্যার আগ মুহুর্তে মিসকিন তার বাড়ীতে গেলে পরিবারের লোকজন তার পরিহিত কাপড়ের ভিতর থেকে রক্ত ঝরতে দেখে। প্রথমে পরিবারের লোকজন মনে করে কোন আঘাতের কারণে রক্ত ঝরছে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে মিসকিনকে দ্রুত ঝিনাইগাতী হাসপাতালে নিয়ে আসে। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মিসকিনকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে। বর্তমানে মিসকিন আশংকাজনক অবস্থায় শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও নিজ পুরুষাঙ্গ কর্তনের সুনির্দ্দিষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার এসআই মো. আমিনুল ইসলাম বলেন, আমি ওসি মহোদয়ের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মিসকিনের নিজ বাড়ী ও তার শ্বশুর বাড়ীতে খোঁজ নিয়েছি। মাদকাসক্ত মিসকিন নিজ পুরুষাঙ্গ নিজেই কেটেছে বলে প্রাথমিক প্রমাণও পাওয়া গেছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …