আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী হত্যার প্রধান দুই আসামি গ্রেপ্তার

ইসলামপুরে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী হত্যার প্রধান দুই আসামি গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরের ইসলামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী (৭০) কে হত্যার প্রধান ২ আসামিকে আটক করেছে র‌্যাব-১৪। আটককৃত আরিফ মিয়া (৩০) উপজেলার রৌহারকান্দা এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং বাচ্চু মিয়া(৫৫) একই এলাকার মৃত রভিজ উদ্দিন শেখের ছেলে। গত রবিবার উপজেলার উলিয়াঘাট চৌরাস্তা হতে আরিফ মিয়াকে এবং ঢেঙ্গারগর এলাকা হতে আসামী বাচ্চু শেখকে আটক করে র‌্যাব।
জানা যায়, গত ১ জুলাই দুপুরে জামালাপুরের ইসলামপুরের রৌহারকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীকে লাঠি দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে স্থানীয় দূর্বৃত্তরা। পরবর্তীতে ২ জুলাই ভিকটিমের ছেলে মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ (৩৬) বাদী হয়ে ১২ জনকে আসামী করে ইসলামপুর থানায় একটি হত্যা মামলা দাখিল করেন। মামলা রুজু হওয়ার পর থেকেই আসামীগন আত্মগোপনে চলে যায়।
জামালপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার) এম.এম. সবুজ রানা জানান, চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ঘটনাটি ছায়া তদন্ত শুরু করে আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীদ্বয়ের অবস্থান নিশ্চিত করে একটি অভিযানিক দল গত ২ জুলাই মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …