আজঃ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইসলামপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-পল্লীর আলো

ইসলামপুর প্রতিনিধি
নানা আয়োজনের মধ্য দিয়ে জামালপুরের ইসলামপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার দুপুরে দিবসটি উপলক্ষে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে উপজেলা যুবলীগ। ওইদিন সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সংগঠনের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলার জনতা মাঠ প্রাঙ্গণে আলোচনা সভায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মোহাম্মদ হারুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক শোভন, উপজেলায় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জিয়াউল হক জুয়েল, শহর যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান লাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …