আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বকশীগঞ্জে অগ্রদূত ফাউন্ডেশনের পূর্নাঙ্গ কমিটি প্রকাশ

লিমা আক্তার
বকশীগঞ্জে অগ্রদূত ফাউন্ডেশনের পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। শেখ মো. ইয়ামলিখা কে সভাপতি ও সাকিব হাসান চয়ন কে সাধারণ সম্পাদক করে এক বিশেষ আলোচনা সভার মাধ্যমে এই পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করে অগ্রদূত ফাউন্ডেশন।
এ সময় অগ্রদূত ফাউন্ডেশনের সভাপতি শেখ মো. ইয়ামলিখা তার বক্তব্যে বলেন, সৎ, দক্ষ, আদর্শ নাগরিক তৈরির উদ্দেশ্য এবং ইভটিজিং, মাদক, চুরি ও জুয়া মুক্ত সোনালী সমাজ গড়ার লক্ষ্যে প্রতিষ্ঠিত আমাদের অগ্রদূত ফাউন্ডেশন। ????
তিনি আরও বলেন, আমাদের কার্যক্রম সমুহ হচ্ছে ব্লাডগ্রুপিং (রক্তদান ফ্রী মেডিকেল ক্যাম্প), শিক্ষাসামগ্রী বিতরণ, কৃতীশিক্ষার্থীদের সংবর্ধনা, বৃক্ষ রোপন, মেধা বৃত্তি পরীক্ষা, শীতবস্ত্র বিতরণ, ফ্রী কোরআন শিক্ষার আসর, ইসলামি সংগীত সন্ধ্যা, শিক্ষা সফর এবং বার্ষিক মিলনমেলা।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাকিব হাসান চয়ন বলেন, এটি একটি ছাত্র ও সমাজ কল্যাণ মূলক সামাজিক সংগঠন। আমরা ২০২০ সাল থেকে সাধ্য অনুযায়ী সাধারণ ছাত্র ও সমাজের অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করে আসছি। সকলের সহযোগিতা পেলে আমরা আগামীতে আরো সুন্দর ভাবে সংগঠন পরিচালনার মাধ্যমে ছাত্র ও সমাজের কল্যাণ সাধন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।
বিশেষ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের উপদেষ্টা মো. সুমন মিয়া, আব্দুল হামিদ, জাহাঙ্গীর আলম, উসমান জীবন, খোকন মিয়া। এ সময় তারা ফাউন্ডেশনের কার্যক্রম কে সাধুবাদ জানিয়ে এবং সবসময় পাশে থেকে সাহায্য সহযোগিতা করার জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পুর্নাঙ্গ কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এইচ এম রাসেল মাহমুদ, খোরশেদ আলম হৃদয়, শাহিন আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাজন আহমেদ ও মুন্নি আক্তার, সাংগঠনিক সম্পাদক এস এম রমজান আলী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, ইয়াসরিব হাসান শান্ত, শিপন আহমেদ, আনোয়ার হোসেন, অফিস সম্পাদক সুজন সরকার, অর্থ সম্পাদক মেহেদী হাসান শিমুল, সহ-অর্থ সম্পাদক ফয়জুর রহমান বাবু, প্রচার সম্পাদক মো. পশাল মোল্লা, শিক্ষা বিষয়ক সম্পাদক তুহিন সরকার, সমাজকল্যান সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সমাজকল্যান সম্পাদক ইমরান হাসান, আইন বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক মোস্তাইন বিল্লাহ রনি, ধর্ম সম্পাদক হাফেজ আতিকুর রহমান স্বপন, ক্রীড়া সম্পাদক অমিত হাসান, সহ ক্রীড়া সম্পাদক আল-আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু রায়হান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইব্রাহিম, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছামছুর রহমান, তথ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান।
কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সোলাইমান হোসেন, ইঞ্জিনিয়ার রুবেল, সাংবাদিক আফজাল শরীফ, ইয়ারুপ রেজা, আলী হোসেন, হাফেজ ওমর ফারুক, আঃ হামিদ, রোমান সরকার, জাহাঙ্গীর আলম, সালমান, লিটন মিয়া, আঃ রহিম, উজ্জ্বল, রাকিব আহমেদ, শামীম আহমেদ প্রমূখ।
সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন, মো. জামিউল ইসলাম, হামিদুর রহমান, দবির হোসেন, আনিছুর রহমান, আক্তারুল ইসলাম, সাইফুল ইসলাম, আসাদ, বিজয়,মাসুম,মিজানুর, মেহেদী হাসান, আবু রায়হান, আরমান শহীদ আহমেদ প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …