আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

কেন্দুয়া ও রানাগাছায় ডিবি’র অভিযানে ১৫ জুয়ারী আটক

জামালপুর সদরের কেন্দুয়া কালিবাড়ী এলাকা থেকে ১০ জুয়ারীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। ছবি-সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক
জামালপুর সদরে কেন্দুয়া কালিবাড়ী এলাকায় জুয়া খেলার সময় ১০ জুয়ারী ও রানাগাছা ইউনিয়নের খরখড়িয়া এলাকা থেকে ৫ জুয়ারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে নগদ ২৬ হাজার ৯০ টাকা জব্দ করা হয়।
কেন্দুয়া কালিবাড়ী থেকে আটককৃতরা হলো, কেন্দুয়া কালীবাড়ী এলাকার মৃত মনির উদ্দিন মন্ডলের ছেলে নাজিম উদ্দিন মন্ডল (৪০), সাতকুরা গ্রামের নারায়ন চন্দ্র সূত্রধরের ছেলে শ্রী বিল্পব চন্দ্র সূত্রধর (৫২), কেন্দুয়া স্টেশন পূর্বপাড়া গ্রামের মৃত নাজিরুদ্দিন শেখের পুত্র আমিনুর রহমান শিপন (৪৯), পন্ডিতপাড়া গ্রামের ইলাহী ব্যাপারীর ছেলে রফিকুল ইসলাম (৫৫), পৌর শহরের দড়িপাড়া এলাকায় মৃত রফিকুল ইসলামের ছেলে বাবুল মিয়া (৬২), বালুয়াটা গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে আব্দুর রউফ (৪৯), কেন্দুয়া রেল কোয়ার্টার এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে শহীদ মিয়া (৬২), কালিবাড়ী বাজারের মৃত আব্দুর রশিদের ছেলে আব্দুল বাছেদ (৫৩), মহুয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মিজানুর রহমান (৫৫) ও কেন্দুয়া স্টেশন পূর্বপাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে গোলাম রব্বানী (৪৬)।
জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মো. মুশফিকুর রহমান জানান, শনিবার রাতে সদরের কেন্দুয়া কালিবাড়ীতে গোপন সংবাদে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১০ জুয়ারীকে নগদ টাকাসহ আটক করা হয়েছে। তিনি জানান, একই সময় সদরের রানাগাছা ইউনিয়নের খরখড়িয়ায় অভিযান চালিয়ে নগদ টাকাসহ আরও ৫ জন জুয়ারীকে আটক করা হয়েছে। এ সময় নগদ ১৪ হাজার ৩৬০ টাকা ও খরখড়িয়া থেকে নগদ ১১ হাজার ৭৩০ টাকা জব্দ করা হয়েছে। আটককৃতদের রোববার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …