আজঃ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে ইজিবাইক চুরির দুই ঘন্টার মধ্যে উদ্ধার, গ্রেফতার-২

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের জামতলী বাজার থেকে কৌশলে ইজিবাইক চুরির দুই ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে ইজিবাইক চুরির দুইহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিতপল্লা ইউনিয়নের জামতলী বাজার এলাকা থেকে জিয়াউল হক নামে এক ইজিবাইক চালককে পুলিশের পরিচয় দিয়ে কাগজপত্র দেখাতে বলে চোর চক্র। পরে চালক জিয়াউল হক তার ইজিবাইকের কাগজপত্র আনতে গেলে চোর চক্রটি কৌশলে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। চালক কাগজপত্র নিয়ে এসে ইজিবাইক না পেয়ে নিকটস্থ নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশকে ঘটনাটি জানান। ঘটনাটি জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানার পর ইজিবাইকটি উদ্ধারে তাৎক্ষণিক নির্দেশ প্রদান করেন। পরে নারায়নপুর তদন্ত কেন্দ্রের এসআই ফজলে এলাহীসহ সঙ্গীয় পুলিশ সদস্যকে নিয়ে তাৎক্ষণিক অভিযান চালান। একপর্যায়ে রাত ১২টা ৩০ মিনিটের দিকে পাশের কেন্দুয়া ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে ওই ইজিবাইকটি উদ্ধার করা হয়। একই সাথে ইজিবাইক চুরিতে জড়িত দুজন চোরকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত চোর জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের ছোট আড়ংহাটি এলাকার মিয়ার ছেলে মো. রমিজল (৪২) ও ভোলা জেলার লাল মোহন থানার উত্তর ফরাসগঞ্জ এলাকার আল ইসলাম হাওলাদারের ছেলে মো. বিল্লাল হোসেন (৩৬)।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, ইজিবাইক চুরির ঘটনা জানার পর তাৎক্ষণিক নারায়ণপুর তদন্তকেন্দ্রের পুলিশকে অভিযান পরিচালনা করার নির্দেশ দেওয়া হয়। পরে ওই রাতেই এসআই ফজলে এলাহীর অভিযানের দুই ঘন্টার মধ্যেই উদ্ধার হয় ইজিবাইকটি। একই সাথে জড়িত দুই চোরকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় শনিবার (১৮ মার্চ) জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামীদের সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …