আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়ীতে অটোরিকশা চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার- ১

বিশেষ প্রতিবেদক:

জামালপুরের সরিষাবাড়ীতে অটোরিকশা ছিনতাই করে চালক স্বাধীন মিয়াকে (২১) কে হত্যার ঘটনায় জামাল উদ্দিন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার গ্রেফতারকৃত জামাল উদ্দিনকে ৫ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে। জামাল উপজেলার  পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের আব্দুল গণির ছেলে। ওইদিন সকালে তাকে বয়ড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া (খানবাড়ি) গ্রামের মৃত আব্দুল জলিল খানের ছেলে স্বাধীন মিয়া গত মঙ্গলবার অটোরিকশা নিয়ে বের হওয়ার পর নিখোঁজ হন। পরদিন বুধবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের সুবর্ণখালি নদী থেকে তার লাশ উদ্ধার করে করা হয় ।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহব্বত কবীর বলেন, চালক স্বাধীন মিয়াকে রাতের কোনো একসময়ে শ্বাসরোধে হত্যা করে লাশ নদীতে ফেলে অটোরিকশাটি নিয়ে যায় ছিনতাইকারীরা। লাশ উদ্ধারের পর পুলিশ তদন্ত শুরু করে। এ ঘটনায় জড়িত সন্দেহে জামাল উদ্দিনকে গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …