আজঃ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে  ইমাম বাছাই পরীক্ষায় হাফেজ শিহাবুল ইসলামের প্রথম স্থান অর্জন

নিজস্ব প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জামালপুরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মলনের আয়োজন করা হয়। এতে সম্মেলনের মাধ্যমে ইমাম বাছাই পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেন সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের বালুয়াটা গ্রামের আয়নাল হক মেম্বারের ছেলে হাফেজ মাওলানা শিহাবুল ইসলাম। তিনি ১০০ নম্বরের লিখিত ও মৌখিক পরীক্ষায় জেলার অংশগ্রহনকারী সব খতিবদের মধ্যে প্রথম স্থান অধিকার করে তাক লাগিয়ে দেন উপস্থিতিদের। শিহাবুল ইসলাম বর্তমানে ইউনিয়নের পোড়াবাড়ি খানবাড়ি জামে মসজিদের ইমামের দায়িত্বে অধিষ্ঠিত রয়েছেন। ১৭ মার্চ বিকেল তিনটার দিকে জামালপুর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ডিডি এলজি সরকার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। সম্মেলনে স্বাগত বক্তব্য দেন জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের ডিডি মো. আবদুর রাজ্জাক। প্রধান আলোচকের বক্তব্য দেন জাতীয় ইমাম সমিতি জামালপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আক্তারুজ্জামান সিদ্দিকী, সহসভাপতি হাফেজ সুলতান নাসির উদ্দিন বাবলু, সদর উপজেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মো. হারুনুর রশিদ, ফাউন্ডেশনের সুপার ভাইজার মো. মাজহারুল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …