আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে এতিমদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে এতিম শিশুদের মাঝে নিজ হাতে খাবার পরিবেশন করছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন । ছবি- নাঈম আলমগীর

নিজস্ব প্রতিবেদক
উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার রূপকার, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে জামালপুরে এতিম শিশুদের সাথে নিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের রানী কমিউনিটি সেন্টারে এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন জামালপুর-৫(সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য অধ্যাপক মো. সুরুজ্জামান, হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সরকারি শিশু পরিবার, শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্র, অপারেজয় বাংলাদেশ ও স্নেহা আশ্রয় কেন্দ্র এবং স্থানীয় বিভিন্ন এতিমখানার সুবিধা বঞ্চিত শিশুরাসহ বিভিন্ন মাদ্রাসার হাফেজগণ অংশগ্রহণ করেন।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের আত্মার শান্তিকামনা করে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে ৫ শতাধিক এতিম শিশুর মাঝে রান্না করা উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …