আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

নালিতাবাড়ীতে ৮৫৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ

নালিতাবাড়ীতে সকল ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। ছবি-পল্লীর আলো

শেরপুর প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংষ্কারের লক্ষ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। বুধবার দুপুরে উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চে এসব অনুদানের চেক বিতরণ করা হয়।
নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিলের সভাপতিত্বে এসময় উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল মসজিদ, মন্দির, গীর্জা, এতিমখানা, কবরস্থান, শ্মশান ও ঈদগা মাঠের উন্নয়ন এবং সংষ্কারের লক্ষে মোট ৮৫৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে সর্বমোট ৮৬ লাখ ৮৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. দিদারুল ইসলাম, পৌরসভার মেয়র আবুবকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
একইদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলায়ও সকল ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ করেছেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …