আজঃ শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
বুধবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জামালপুর জেলা ছাত্রলীগ।
জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বীর নেতৃত্বে দুপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড় সংলগ্ন শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর সামনে গিয়ে শেষে হয়। এর আগে সরকারি আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গণে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।
এদিকে বর্ণাঢ্য শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, যুব ও ক্রীড়া সম্পাদক নাঈম রহমান, সাবেক সদস্য রেজাউল করিম রেজনু, নারায়ণ চন্দ পাল রানা, ছরোয়ার হোসেন শান্ত, মঞ্জুরুল ইসলাম লাঞ্জু, শাহরিয়ার উজ্জল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান সুজন, সাবেক সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তন্ময়সহ জেলা ছাত্রলীগসহ, পৌর ছাত্রলীগ, নান্দিনা সাংগঠনিক থানা ছাত্রলীগ, কেন্দুয়া সাংগঠনিক থানা ছাত্রলীগ, ওয়ার্ড ছাত্রলীগ, ইউনিট ছাত্রলীগ, আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগ এবং জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।
দলীয় সূত্র জানায়, ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …