আজঃ সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা উদ্বোধন

জামালপুরে উন্নয়ন মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
“সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে আলোচনা সভা ও উন্নয়ন মেলা’র উদ্বোধন করা হয়েছে। জামালপুর জেলা প্রশাসন, জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ ও জামালপুর পৌরসভার যৌথ আয়োজনে রবিবার জামালপুর জিলা স্কুল সংলগ্ন মাঠে উন্নয়ন মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এবং প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
জেলা প্রশাসক মো. শফিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ মামুন বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান প্রমুখ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …