আজঃ সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন-সড়ক অবরোধ

স্থানীয় আওয়ামী লীগ নেতা জাকিরুল ইসলাম জনির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে আওয়ামী লীগ নেতা জাকিরুল ইসলাম জনির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন এবং সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
গত বৃহস্পতিবার দুপুরে জামালপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সরোয়ার হোসেন, আব্দুর রশীদ, জামিল মিয়া ও মোছাম্মত জেমি।
পরে বিক্ষুব্ধ এলাকাবাসী প্রেসক্লাব সড়ক অবরোধ করে। এসময় সড়কের দুইপাশে যানবাহন আটকা পড়ে।
জামালপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা জাকিরুল ইসলাম জনিকে আজকের মধ্যে মুক্তি দেওয়া না হলে বৃহত্তর আন্দোলনে যাবার হুমকি দিয়েছে এলাকাবাসী।
তাদের অভিযোগ, কামরুন্নাহার কাকলী নামে এক নারীর কাছ থেকে ২০২০ সালে পৌরসভার ফেরিঘাট এলাকায় ৩৩ লাখ টাকায় তিন শতাংশ জমি ক্রয় করে ভোগদখল করে আসছেন আওয়ামী লীগ নেতা জনি। সম্প্রতি ওই জমির মালিকানা দাবি করেন কামরুন্নাহার কাকলীর ভাই জেলা যুবদল নেতা মোফাজ্জল হোসেন তাপস।
জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, জমি নিয়ে বিরোধে ছনকান্দা এলাকার আবুল কাশেম মিয়ার পুত্র মোফাজ্জল হোসেন তাপস বাদী হয়ে মামলা দায়ের করায় জাকিরুল ইসলাম জনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …