আজঃ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে হাসপাতালের প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ মাসিক সভার আয়োজন করা হয়। মাসিক সভায় সভাপতিত্ব করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। সভায় স্বাগত বক্তব্য রাখেন ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মাহফুজুর রহমান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এ এস এম ইকবাল হোসেন চৌধুরী, সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা প্রমুখ। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মানবাধিকারকর্মী ও সাংবাদিক জাহাঙ্গীর সেলিম।
মাসিক সভায় বক্তারা জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার আহবান জানান। এছাড়া জামালপুর জেনারেল হাসপাতালে রোগী এলেই ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার না করে এখানেই যেন সুচিকিৎসা দেওয়া হয় এ জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয় এবং হাসপাতালে চুরি বেড়ে যাওযায় এর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়াসহ বিভিন্ন সমস্যা কথা তুলে ধরেন ও তা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান বক্তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …