আজঃ শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

অসহায় নারীর হাতে সেলাই মেশিন তুলে দেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি। ছবি-পল্লীর আলো

নাঈম আলমগীর:
‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং ক্রীড়া মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এসব সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এসময় সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধঅন অতিথি জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।
শহরের খেজুরতলাস্থ সংসদ সদস্যের বাসবভনে সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার কামরুন্নাহার, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সরোয়ার হোসেন শান্ত, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এসময় উপজেলার ১০ জন অসহায় নারীর হাতে সেলাই মেশিন ও উপজেরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …