আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে তিনদিন ব্যাপী শিশু সাংবাদিকতা কর্মশালার সমাপনী

জমালপুরে শিশু সাংবাদিকতা কর্মশালা সমাপনী দিনে শিশুদের হাতে সনদপত্র তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে তিনদিন ব্যাপী শিশু সাংবাদিকতা কর্মশালার সমাপনী হয়েছে। ইউনিসেফ ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অংশীদারিত্বে তিনদিন ব্যাপী এই কর্মশালার আয়োজন করে শিশু সাংবাদিকতায় বিশ্বের প্রথম বাংলা সাইট হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।
শনিবার জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও শিশুদের হাতে সনদপত্র তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এসময় আরও উপস্থিত ছিলেন হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সহ-সম্পাদক সৈয়দা মৌ জান্নাত ও জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।
তিনদিনের এই কর্মশালায় মৌলিক সাংবাদিকতার ধারণা, সংবাদ ও ফিচার লিখন, শিশু সাংবাদিক হিসেবে কাজ করার সমস্যা ও সমাধান, মোবাইল ফোনে সংবাদ ও ভিডিও প্রতিবেদন তৈরিসহ বিভিন্ন বিষয়ে হাতেকলমে প্রশিক্ষণ দেওয়া হয়। কর্মশালায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …