আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

চার দিনের সফরে জামালপুরে পৌঁছেছেন বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন এমপি

বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি। ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক
টানা চার দিনের সফরে নিজ নির্বাচনী এলাকা জামালপুরে পৌঁছেছেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।
শনিবার বিকালে ঢাকা থেকে জামালপুরের খেজুরতলাস্থ নিজ বাস ভবনে পৌঁছেন তিনি। এই সময় তাঁর দলীয় ও প্রশাসনের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেওয়ার কথা রয়েছে।
সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আশরাফুল আলম জানান, আজ ২৪ সেপ্টেম্বর রবিবার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সরকারি আশেক মাহমুদ কলেজে একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ও দিগপাইত ইউনিয়নে সংকরপুর ব্রীজ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। আগামী কয়েকদিন সংসদ সদস্যের সরকারি, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করার কথা রয়েছে।
এছাড়াও বঙ্গবন্ধু কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিভিন্ন উন্নয়নের বার্তা দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের কাছে পৌঁছে দিতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ এবং সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করবেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …