আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে বিশিষ্ট ক্রীড়াবিদ শহিদুর রহমান বাদলের জানাযা নামাজ ও দাফন সম্পন্ন

জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে মরহুম শহিদুর রহমান বাদলের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। ছবি-পল্লীর আলো

মাহমুদুল হাসান মুক্তা:
বিশিষ্ট ক্রীড়াবিদ, সমাজসেবক ও জামালপুর প্রেসক্লাবের সহযোগী সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী মো. শহিদুর রহমান বাদলের জানাযা নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুমা মরহুমের নিজ বাড়ীর আঙ্গিনায় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
মরহুমের জানাযা নামাজের পূর্বে তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন, জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সরকারি জাহেদা সফির মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হারুন অর রশিদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ভোলা মল্লিক, পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সাবেক মেয়র শাহ মো. ওয়ারেছ আলী মামুন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজাউল করিম রেজনু, সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ, জেলা শ্রমিকলীগের সভাপতি ও মরহুমের স্বজন মসিউর রহমান বাবু, ব্যবসায়ী আব্দুল করিম এবং মরহুমের ছোট ভাই শফিকুর রহমান চপল প্রমুখ।
এর আগে মরহুমের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেৃতৃত্বে ক্লাবের সকল সদস্যবৃন্দ। এছাড়া রোটারি ক্লাব জামালপুরের পক্ষ থেকে সকল সদস্যবৃন্দ মরহুমের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে মরহুম শহিদুর রহমান বাদলকে জামালপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।
এদিকে বিশিষ্ট ব্যবসায়ী সহিদুর রহমান বাদলের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ ও জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।
পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার ইউনাইটেড হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিয়াযন্ত্র বন্ধ হয়ে তিনি তার শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭১) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …