আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে মহান বিজয় দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনি ও সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবসের সূচনা হয়। পরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জামালপুরে সর্বত্র ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন, আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।
১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রথম প্রহরে জামালপুর শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের নেতৃত্বে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ জামালপুর জেলা ইউনিটের পক্ষে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
অপরদিকে বিজয় দিবসের সকালে জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তক অর্পণ করে শ্রদ্ধা জানান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …