আজঃ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে মিথ্যা মামলার আসামী হলেন এসপির স্টেনোগ্রাফার ফারুক

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে নারী নির্যাতনের মিথ্যা মামলার (সি আর মোকাদ্দমা নং-১৩১৬(১)২২) আসামী হয়েছেন জেলা পুলিশ সুপারের স্টেনোগ্রাফার মো. ফারুক আহমেদ। ফারুক আহামেদ জামালপুর পৌর এলাকার নাছিরপুরের আ. জব্বারের ছেলে এবং বর্তমানে পুলিশ সুপারের স্টেনোগ্রাফার হিসেবে কর্মরত রয়েছেন। মামলা সূত্রে জানা যায়, নাছিরপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের মেয়ে আকলিমা খাতুন নামে এক নারী গত ৯ অক্টোবর দিন উল্লেখ করে ফারুক আহমেদসহ মোট ৫ জনকে আসামী করে আদালতে একটি সিআর মামলা (ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩০৭/৩৫৪/৪২৭/৩৭৯/৫০৬(২)/১০৯ দন্ড বিধি) দায়ের করে। মামলার বিবরনীতে অন্যান্য আসামীর মতো ফারুক আহমেদের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে যে, ফারুক আহমেদ ঘটনার সময় মামলার বাদী আকলিমা খাতুনকে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করেছে।
অভিযোগ প্রসঙ্গে ফারুক আহমেদ বলেন, তার উপর আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে তার উপর দোষ চাপানো হয়েছে। ঘটনার সময় তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না এবং সেসময় পুলিশ সুপারের অফিসে তার দায়িত্ব পালন করছিলেন বলে তিনি প্রতিবেদককে জানান।
পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক প্রত্যয়নপত্রে লক্ষ্য করা যায়, ফারুক আহমেদ বিগত ২০১৭ সালের ৭ মে থেকে এখন অব্দি তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছেন এবং ৯ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ফারুক আহমেদ পুলিশ সুপারের কার্যালয়ের গোপনীয় শাখায় উপস্থিত থেকে তার দায়িত্ব পালন করছেন এবং ওইদিনের হাজিরা রেজিস্ট্রারেও ফারুক আহমেদের উপস্থিতির স্বাক্ষর রয়েছে।
ফারুক আহমেদের উপর নেহাত এমন মিথ্যা অভিযোগ আনায় এলাকায় মামলার বাদি আকলিমা খাতুনের বিরুদ্ধে বিভিন্ন সমালোচনা হচ্ছে। এমন মিথ্যা অভিযোগকারীকে আইনের আওতায় আনার দাবি ফারুক আহমেদের পরিবারসহ স্থানীয়দের।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …